ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

পর্যটন

কালাপাহাড়িয়ায় পর্যটন সুবিধা প্রবর্তন করা হবে: প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩১ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
কালাপাহাড়িয়ায় পর্যটন সুবিধা প্রবর্তন করা হবে: প্রতিমন্ত্রী কালাপাহাড়িয়ায় পর্যটন সুবিধা প্রবর্তন করা হবে: প্রতিমন্ত্রী। ছবি: বাংলানিউজ

ঢাকা: নারায়ণগঞ্জের কালাপাহাড়িয়া এলাকায় পর্যটকদের জন্য পর্যটন সুবিধা প্রবর্তন করা হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি বলেন, মেঘনা নদীর অববাহিকায় অবস্থিত এই এলাকায় পর্যটন সুবিধা উন্নয়নে বাংলাদেশ পর্যটন বোর্ড অচিরেই পরিকল্পনা গ্রহণ করবে।

মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরিঘাট হতে কালাপাহাড়িয়া পর্যন্ত মেঘনা নদীর অববাহিকা পরিদর্শন শেষে বিশনন্দী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

মো. মাহবুব আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীকে সততা ও নিষ্ঠার সঙ্গে দেশমাতৃকার কল্যাণে কাজ করতে হবে। জাতির পিতার আদর্শকে জেনে নিজের মধ্যে ধারণ করতে হবে ও সেই অনুযায়ী কাজ করতে হবে।  

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও আড়াইহাজার উপজেলার চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২৩১ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
টিএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।