ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় এক্সিম ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৪
বাণিজ্যমেলায় এক্সিম ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

ঢাকা: দর্শনার্থীদের টাকা উত্তোলনসুবিধা দিতে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় এটিএম বুথ স্থাপন করল বেসরকারিখাতের এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড।

রোববার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এটিএম বুথটি উদ্বোধন করেন।

এ সময় ব্যাংকের উপদেষ্টা মু. ফরীদ উদ্দীন আহমাদ, উপ ব্যবস্থাপনা পরিচালক এম সিরাজুল ইসলাম, সিরাজুল হক মিয়া ও খন্দকার রুমী এহসানুল হকসহ প্রধান কার্যালয়ের উর্দ্ধতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

এটিএম বুথ স্থাপনের ফলে মেলায় আগত গ্রাহকগণ মেলা চলাকালীন সময়ে নির্দিষ্ট অংকের টাকা উত্তোলন করতে পারবেন। এটিএম বুথটি মেলা শেষ হওয়া পর্যন্ত চালু থাকবে।

উল্লেখ্য, গত রোববার রাজধানীর শেরেবাংলা নগরে মাসব্যাপী এই বাণিজ্যমেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ ছাড়া ভারত, পাকিস্তান, চীন, মালয়েশিয়া, ইরান, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, তুরস্ক, সিঙ্গাপুরসহ ১২টি দেশের ২৭টি সংস্থা এই মেলায় অংশ নিচ্ছে। মেলায় ৯৬টি প্যাভিলিয়ন, ৪৯টি মিনি প্যাভিলিয়ন ও ৩১৬টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলা খোলা থাকবে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৪
সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa