ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বাণিজ্যমেলা

মেলায় রানারের কাইট, থাকছে নগদ ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৪
মেলায় রানারের কাইট, থাকছে নগদ ছাড় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: ঢাকা আন্তর্জাতিক বণিজ্য মেলা উপলক্ষে কাইট (১০০ সিসি) নামের নতুন মোটরসাইকেল তৈরি করছে মোটরসাইকেল বিক্রয় প্রতিষ্ঠান রানার অটোমোবাইল লিমিটেড। সেই সঙ্গে থাকছে দেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের অটোগ্রাফ সম্বলিত ১৪টি মডেলের মোটরসাইকেল।

প্রতিটিতে মডেলে দেওয়া হচ্ছে নগদ ৫ হাজার টাকা ছাড়।
 
মঙ্গলবার বাংলানিউজকে এসব কথা জানান মেলা প্রাঙ্গণে দায়িত্বরত প্রতিষ্ঠানটির বিক্রয় নির্বাহী আলেক খন্দকার।
 
তিনি জানান, রানারের মোটরসাইকেল সর্বসাধারণের কাছে পরিচিত করে তুলতে কর্তৃপক্ষ বিশেষ পরিকল্পনা নিয়েছে। এরই অংশ হিসেবে এবার প্রথম মেলায় নেওয়া হয়েছে প্যাভিলিয়ন। অধুনিকতার ছোঁয়ায় তৈরি করা হচ্ছে ১০০ সিসির কাইট নামের একটি বিশেষ মোটরসাইকেল।
 
মার্চের প্রথম সপ্তাহ থেকেই গ্রাহকরা এটি কিনতে পারবেন। তবে মেলায় এসে এই মোটরসাইকেল সম্পর্কে সব তথ্য পাবেন গ্রাহকরা।
 
মেলায় রানার কর্তৃপক্ষ ৫০ সিসি থেকে ১৫০ সিসি পর্যন্ত ১৪টি মডেলের মোটরসাইকেল বিক্রি করবে। এরমধ্যে রয়েছে ভারতীয় এলএমএল’র ফ্রিডমের ৫টি রঙের বিশেষ মোটরসাইকেল। প্রতিটি মোটরসাইকেলে থাকছে ক্রিকেটার সাকিব আল হাসানের অটোগ্রাফ।
 
প্রতিটি মডেলে নগদ ৫ হাজার টাকা ছাড় দেওয়ার পাশাপাশি দেওয়া হচ্ছে কিস্তিতে কেনার বিশেষ সুবিধা। এক্ষেত্রেও ৫ হাজার টাকা ছাড় বহাল থাকছে। এছাড়া তিন মাসের কিস্তিতে টাকা পরিশোধ করলে দিতে হবে না অতিরিক্ত কোনো চার্জ। সেই সঙ্গে অন্য সব সুবিধাও বহাল থাকছে।
 
অলিক খন্দকার জানান, ছাড়ের পর সর্বনিম্ন ৬৯ হাজার টাকা দিয়ে গ্রাহকরা কিনতে পারবেন ৫০ সিসির মোটরসাইকেল। আর সর্বোচ্চ ১ লাখ ৪০ হাজার টাকায় পাওয়া যাবে ১৫০ সিসির বাইক।
 
মেলার শুরু থেকেই উল্লেখযোগ্য দর্শনার্থী আসছেন উল্লেখ করে আলেক বলেন, এলএমএল ১১০ সিসি এবং ১৫০ সিসির টারবো বাইকের প্রতিই ক্রেতাদের আগ্রহ বেশি।
 
বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৪
সম্পাদনা: আসিফ আজিজ, নিউজরুম এডিটর

*
ছুটির দিনে মেলামুখী রাজধানীবাসী

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।