ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় নজর কাড়ছে ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
বাণিজ্যমেলায় নজর কাড়ছে ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’ নজর কাড়ছে ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’

ঢাকা: বাণিজ্যমেলায় ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়ছে ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’। সর্বোচ্চ কালার প্রদর্শনে সক্ষম ওয়ালটনের নিজস্ব প্রযুক্তির এই টিভিতে রয়েছে আগামী প্রজন্মের কোয়ান্টাম ডট প্লাস প্রযুক্তির প্যানেল। ফলে টিভিতে কালার পাওয়া যায় ১০৭ শতাংশ পর্যন্ত।

এছাড়া এবারের মেলায় ওয়ালটন এনেছে দেশের প্রথম মাল্টিটাচ বড় পর্দার কম্পো টিভি।

জানা গেছে, বাণিজ্যমেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ৪৩ ইঞ্চির ‘স্পেকট্রাকিউ-টিভি’ নিয়ে এসেছে দেশীয় এ প্রতিষ্ঠানটি।

এরই মধ্যে মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীদের কাছে সাড়া ফেলেছে টিভিটি। নিজস্ব উদ্ভাবিত এ টিভির দাম নির্ধারণ করা হয়েছে ৬৫ হাজার ৯০০ টাকা। তবে মেলায় গ্রাহকরা পাচ্ছেন ৮ শতাংশ ছাড়ে।

মেলার ওয়ালটন প্যাভিলিয়নে ১৯, ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির ১০৩ মডেলের টেলিভিশন প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। এর মধ্যে ৫৫, ৪৯, ৪৩, ৩৯ ও ৩২ ইঞ্চিতে রয়েছে ১৪ মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টেলিভিশন। আবার ৫৫ ইঞ্চিতে রয়েছে ফোর-কে স্মার্ট প্রযুক্তির দুইটি মডেল। ২০ ইঞ্চিতে রয়েছে দুই পাশে দুইটি করে চারটি শক্তিশালী ব্লুটুথ সাউন্ড বক্সযুক্ত ‘বুম বক্স টিভি। ’

ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম বাংলানিউজকে জানান, সর্বোচ্চ সংখ্যক মডেলের ফোর-কে, স্মার্ট, ফুল এইচডি ও এলইডি টেলিভিশন বিক্রি করছেন তারা। নতুন বছর এবং মেলা উপলক্ষে ‘স্পেকট্রাকিউ-টিভি’র পাশাপাশি এসেছে বেশ কিছু নতুন মডেলের এলইডি টিভি। প্রদর্শন করা হচ্ছে ১৭টি আপকামিং মডেল।

এদিকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত দশ হাজার বা তার বেশি টাকার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন ২০০ থেকে এক লাখ টাকার ক্যাশ ভাউচার সুবিধা।

বাংলাদেশ সময়: ০৬০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa