ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় বসুন্ধরার পণ্যে ধামাকা অফার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
বাণিজ্যমেলায় বসুন্ধরার পণ্যে ধামাকা অফার বাণিজ্যমেলায় বসুন্ধরা পণ্য কিনছেন ক্রেতারা। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: ২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় (ডিআইটিএফ) বসুন্ধরা গ্রুপের পণ্যে চলছে ধামাকা অফার। কোয়ালিটি পণ্য কিনতে বসুন্ধরার স্টলে ভিড় করেছেন ক্রেতা-দর্শনার্থীরা। বাণিজ্যমেলায় ক্রেতাদের জন্য বিভিন্ন প্যাকেজ নিয়ে হাজির হয়েছে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডসহ গ্রুপের অন্য প্রতিষ্ঠানগুলো। এতে গ্রাহক সাড়াও মিলছে বেশ।

শনিবার (৪ জানুয়ারি) বাণিজ্যমেলায় বসুন্ধরা স্টলে গিয়ে দেখা যায়, বসুন্ধরার তেল, সেমাই, আটা, ময়দা, সুজি, নুডলস, টিস্যু, পাস্তা, রুটি ও কয়েলসহ নানা পণ্য নিয়ে ক্রেতাদের জন্য সাজানো হয়েছে আকর্ষণীয় প্যাকেজ। এক সঙ্গে প্যাকেজ কিনলে প্যাকেজ ভেদে ২০ থেকে ৫০ শতাংশ অর্থ সাশ্রয় হবে ক্রেতার।

 

তেল, আটা ও ময়দাসহ প্যাকেজ কম্বো সাজানো হয়েছে। এসব পণ্যের বাজার মূল্য ৩৯৬ টাকা, কিন্তু বাণিজ্যমেলায় ৩২০ টাকায় এসব পণ্য কিনতে পারবেন গ্রাহকরা। এর সঙ্গে উপহার হিসেবে থাকছে বাটি, ঝুড়ি ও টিফিন বক্স।

এছাড়া স্মল প্যাকেজে রয়েছে সাতটি আইটেম, যার বাজার মূল্য ৩০২ টাকা, কিন্তু বাণিজ্যমেলায় বিক্রি হচ্ছে ২৫০ টাকায়। অপর প্যাকেজের নাম সেমাই বান্ডেল অফার। তিন আইটেমের সেমাইয়ে ছয়টি সেমাইয়ের প্যাকেট পাওয়া যাচ্ছে এ প্যাকেজে। এর বাজার মূল্য ৩০০ টাকা হলেও মেলায় পাওয়া যাচ্ছে ২২০ টাকায়। কম্বো চার আইটেমের বাজারমূল্য ১৯০ টাকা, মেলায় পাওয়া যাচ্ছে ১২০ টাকায়।

অপর প্যাকেজের নাম লার্জ প্যাকেজ। এ প্যাকেজে ১২টি আইটেম রয়েছে। যার বাজার মূল্য ৫৮৭ টাকা। ১২টি আইটেমের এ প্যাকেজ মেলায় পাওয়া যাচ্ছে ৫৪০ টাকা। তেল, নুডলস, ময়দা, আটা ও সেমাই ইত্যাদি রয়েছে এ প্যাকেজে।  

এক্সট্রা লার্জ প্যাক অফার ১৩টি আইটেম নিয়ে সাজানো হয়েছে। মূল্য এক হাজার ২৮৫ টাকা হলেও মেলার অফার মূল্য ১১০০ টাকা। এছাড়াও টিস্যু ভ্যালু প্যাকেজ ১০টি আইটেম নিয়ে সাজানো হয়েছে। বাজার মূল্য ৩০০ টাকা হলেও মেলার অফার মূল্য ২৮০ টাকা।  

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড প্রমোটার মিতু বাংলানিউজকে বলেন, বসুন্ধরা পণ্যে মানুষের অনেক আস্থা। এজন্য মেলায় ভালো সাড়া পাওয়া যাচ্ছে। আমরা মেলায় গ্রাহকদের জন্য নানা অফার এনেছি। আশা করি, ক্রেতারা সেই সুযোগ গ্রহণ করবেন।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
টিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa