ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ট্রাইব্যুনাল

অধ্যক্ষ মাহফুজা হত্যা মামলার প্রতিবেদন ১০ জুলাই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
অধ্যক্ষ মাহফুজা হত্যা মামলার প্রতিবেদন ১০ জুলাই

ঢাকা: ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ডের ঘটনায় নিউমার্কেট থানায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য ১০ জুলাই নতুন দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ জুন) মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা। কিন্তু এর তদন্তকারী কর্মকর্তা নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর মজুমদার আদালতে প্রতিবেদন জমা দেননি।

 

তাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান শরীফ নতুন করে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য নতুন এ তারিখ ধার্য করেন।  

রাজধানীর সায়েন্স ল্যাব এলাকার সুকন্যা টাওয়ারের ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন ৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরী পারভীন। চলতি বছরের ১০ ফেব্রুয়ারি রাতে নিজ ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

এদিকে ঘটনার পর থেকেই ওই বাসায় কর্মরত দুই গৃহকর্মী নিখোঁজ ছিলেন। পরে হত্যাকাণ্ডের পরদিন রাজধানীর নিউমার্কেট থানায় গৃহকর্মী স্বপ্না (৩০) ও রেশমাসহ (৩৬) তিনজনকে আসামি করে নিউমার্কেট থানায় একটি মামলা করেন মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদির গামা।

পরে অভিযান চালিয়ে দুই গৃহকর্মীসহ তিনজনকে গ্রেফতার করা হয়। বর্তমানে কারাগারে রয়েছেন তারা।  

পরবর্তীতে মাহফুজা চৌধুরীকে হত্যা করে পালানোর কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন দুই গৃহকর্মী।  

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জুন ১৩, ২০১৯ 
এমএআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa