ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

আগরতলা

পশ্চিম আগরতলায় পুলিশের হাতে ১২ বাংলাদেশি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
পশ্চিম আগরতলায় পুলিশের হাতে ১২ বাংলাদেশি আটক

আগরতলা, (ত্রিপুরা): সীমান্তে নিরাপত্তার দায়িত্ব বিএসএফের হাতে থাকলেও ত্রিপুরা রাজ্যের বিভিন্ন সীমান্ত দিয়ে প্রায় প্রতিদিনই অবাধে প্রবেশ করতে বাংলাদেশি অনুপ্রবেশকারীরা। এসব অনুপ্রবেশকারীদের ধরতে ব্যর্থ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

তবে তাদের আটক করতে সদা সতর্ক রাইতে রাজ্য পুলিশ এবং রেলওয়ে পুলিশ। এরই পরিপ্রেক্ষিতে রাজধানী আগরতলা থেকে আবারও ১২ জন বাংলাদেশি অনুপ্রবেশকারী আটক।  

পশ্চিম আগরতলা থানার পুলিশ রাজধানীর ভারত বাংলাদেশ সীমান্ত সংলগ্ন জয়নগর এলাকা থেকে তাদের আটক করে। তাদের মধ্যে নয়জন পুরুষ এবং তিনজন নারী।  

পশ্চিম আগরতলা থানার ইন্সপেক্টর স্মৃতি কান্ত বিশ্বাস রোববার (৪ আগস্ট) সংবাদ মাধ্যমকে জানান গোপন সূত্রে তাদের কাছে খবর আসে সীমান্তবর্তী রামনগর এবং জয়নগর এলাকায় বাংলাদেশি অনুপ্রবেশকারী আশ্রয় নিয়েছে। তখন তারা বিষয়টি বিএসএফকে জানান এবং যৌথভাবে অভিযান চালিয়ে এই ১২ জন অনুপ্রবেশকারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিদেশি নাগরিক আইন এবং ভারতীয় পাসপোর্ট আইনে মামলা নেওয়া হয়েছে। কি উদ্দেশ্যে তারা ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করেছিল তা জানার জন্য জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে বলেও জানান।  

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এসসিএন এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।