ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

সৌদি আরব

সৌদি আরবে দুই বাংলাদেশির মৃত্যু

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, মে ১৪, ২০১৫
সৌদি আরবে দুই বাংলাদেশির মৃত্যু

রিয়াদ: সৌদি আরবের আল হাসা প্রদেশে সড়ক দুর্ঘটনা এবং রিয়াদের দাড়াইয়া এলাকায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে দুই বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে।

আল শরীফ কোম্পানির প্রজেক্ট ম্যানেজার আকসিরুর রহমান বাংলানিউজকে জানান, বুধবার (১৩ মে) দুপুরে ডিউটি শেষে সুপার মার্কেট থেকে বাজার নিয়ে বাসার উদ্দেশ্যে সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ীর ধাক্কায় মারাত্মকভাবে আহত হন মোহাম্মদ ফায়েজ আহমেদ (৪৭)।



পুলিশ এবং এম্বুল্যান্স এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে বিকেলে তার মৃত্যু হয়।

ফায়েজ আহমেদের লাশ বর্তমানে আল হাসা হাসপাতালের মর্গে রাখা আছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তার লাশ দেশে পাঠানোর ব্যাপারে সিদ্ধান্ত হবে বলেও জানান আকসিরুর রহমান।

ফায়েজ আহমেদ চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সাত নং উত্তর মতলব ইউনিয়নের মালুম মিয়ার ছেলে।

তিনি আল শরীফ ট্রেডিং কোম্পানির আধীনে ম্যাকডোলান্ড এ পরিচ্ছন্ন কর্মী হিসাব কাজ করছিলেন।

ফায়েজ আহমেদ  বিবাহিত এবং তার দুই মেয়ে, এক ছেলে রয়েছে।

এদিকে সাদ্দাম হোসেন নামে একজন প্রবাসী বাংলাদেশি বাংলানিউজকে বলেন, সৌদি পুলিশ নাসিম এলাকার একটি গলি থেকে শাহজাহান হাওলাদার (৫০) নামে এক বাংলাদেশির লাশ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে শাহজাহানও হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন।

সাদ্দাম আরও জানান, শাহজাহান হাওলাদার লক্ষীপুর জেলার কমনগর উপজেলার চর লরেন্স উইনিয়নের নাজির আহমেদের ছেলে। তিনি বিশ বছর যাবত সৌদি আরবে আছেন। দেশে তার ৫মেয়ে এবং ১ছেলে রয়েছে।

নিহত শাহজাহানের বন্ধু আলী বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে শাহজাহানের সঙ্গে মোবাইল ফোনে সর্বশেষ কথা কথা হয় তার। তখন শাহজাহান ওথাইম মার্কেটে কেনাকাটা করছিলেন।

শাহজাহানের লাশ দেশে পাঠানোর প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করা হচ্ছে বলেও জানান আলী।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, মে ১৪, ২০১৫
কেজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ