ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

বছরজুড়ে দেশ ঘুরে

শ্রীমঙ্গলে শুরুর অপেক্ষায় বাংলানিউজের পর্যটন আলোচনা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৬
শ্রীমঙ্গলে শুরুর অপেক্ষায় বাংলানিউজের পর্যটন আলোচনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রীমঙ্গলের টি হ্যাভেন রিসোর্ট থেকে: হাওর-বাওড় আর চায়ের দেশ সিলেট। ৩৬০ আউলিয়ার এ পূণ্যভূমিতে রয়েছে অবারিত পর্যটন সম্ভাবনা।

পর্যটনের অপার সম্ভাবনা ও সমস্যার নানা দিক নিয়ে চায়ের রাজধানী শ্রীমঙ্গলে বিশেষ আলোচনা সভার আয়োজন করেছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

রোববার (২৪ জুলাই) সকাল ১০টায় শ্রীমঙ্গলের অভিজাত টি হ্যাভেন রিসোর্টে এ আলোচনা সভা শুরু হবে। দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজের ‘বছরজুড়ে দেশ ঘুরে’ কর্মসূচির ধারাবাহিকতায় কক্সবাজারের পর এবার ‘সিলেটে পর্যটন’ শীর্ষক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। অনুষ্ঠানের সভাপতিত্ব করছেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন।

এতে উপস্থিত থাকছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বিশ্বজিৎ কুমার পাল, টি হ্যাভেন রিসোর্টের পরিচালক আবু সিদ্দিক মো. মুসা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, সিলেট জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সিকান্দর আলী, ক্লাইমেট রেসিলিয়েন্ট ইকোসিস্টেমস অ্যান্ড লিভলিহুডস’র (ক্রেল) কমিউনিকেশন অফিসার ওবায়দুল পাতাহ তানভীর, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বন বিভাগের কর্মকর্তাসহ পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সংস্থার প্রতিনিধিরা।

এরআগে শুক্রবার একই রিসোর্টে সিলেটের পর্যটন সম্ভাবনা ও এর নানা সমস্যার চিত্র নিয়ে বিশেষজ্ঞ আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করা হয় সিলেট বিভাগের চার জেলায় সরেজমিনে বাংলানিউজ সংবাদকর্মীদের করা বিভিন্ন প্রতিবেদন।

পর্যটন বিষয়ক এ অনুষ্ঠানে সহযোগিতায় রয়েছে হোটেল শ্রীমঙ্গল ইন, টি হ্যাভেন রিসোর্ট, সিলেটের নির্ভানা ইন, এম এম ইস্পাহানি কোম্পানি লিমিটেড ও সিলেট-শ্রীমঙ্গলের শুভানুধ্যায়ীরা।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্ট, জুলাই ২৪, ২০১৬
এমএ/এমআই/এসএম/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বছরজুড়ে দেশ ঘুরে এর সর্বশেষ