ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান মেয়রের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, মে ২, ২০২০
অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান মেয়রের অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান মেয়রের

চট্টগ্রাম: সরকারের পাশাপাশি নিজ নিজ এলাকায় অসহায় মানুষকে সাধ্যমত সহায়তা প্রদানে স্থানীয় বিত্তশালীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (২ মে) নগরের ২৫ নম্বর রামপুর ওয়ার্ড, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড ও ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ডে তৃণমূল আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

আ জ ম নাছির বলেন, বৈশ্বিক মহামারি করোনা ও রমজান মাস একই সঙ্গে চলমান থাকায় অসহায় মানুষদের বেশি করে সাহায্য করতে হবে।

ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়ানোর এটাই সুযোগ। করোনা ভাইরাসের কারণে চলমান লকডাউনে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে।
তাই আমরা মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়িয়েছি। যারা হেল্প লাইনে কল করছে তাদের বাড়িতে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শিক কর্মী হিসেবে তাঁর নির্দেশনায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি। আমাদের লক্ষ্য হলো নগরীর একটি মানুষও যাতে অভুক্ত না থাকে। একজন রাজনৈতিক কর্মী হিসেবে এ মহামারি প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে আমাদের সবাইকে সচেতনতার সাথে এর মোকাবেলা করতে হবে।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক লায়ন মোহাম্মদ হোসেন, কার্য নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, মহানগর যুবলীগের যুগ্ম আহাবায়ক দেলোয়ার হোসেন খোকা, ওয়ার্ড আওয়ামীলীগের হাজী মোহাম্মদ আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ০২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।