ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনারগাঁওয়ে পেটে বাতাস ঢুকিয়ে কিশোর হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
সোনারগাঁওয়ে পেটে বাতাস ঢুকিয়ে কিশোর হত্যার অভিযোগ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কমপ্রেসার মেশিন দিয়ে পায়ুপথে বাতাস ঢুকিয়ে ইয়ামিন (১৬) নামে এক শিশু শ্রমিককে হত্যা করার অভিযোগ উঠেছে।

ঢাকা: এবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কমপ্রেসার মেশিন দিয়ে পায়ুপথে বাতাস ঢুকিয়ে ইয়ামিন (১৬) নামে এক শিশু শ্রমিককে হত্যা করার অভিযোগ উঠেছে।

বুধবার (১৪ ডিসেম্বর) রাতে সোনারগাঁওয়ের মহাজনপুর এলাকায় বিআর স্পিনিং মিলে এ হত্যাকাণ্ড ঘটে।

এ ঘটনায় ইয়ামিনের সহকর্মী রায়হানকে (২০) অভিযুক্ত করা হচ্ছে।  

ইয়ামিন জেলার আড়াইহাজার উপজেলার শাজাহান মিয়ার ছেলে। তাকে স্পিনিং মিল থেকে উদ্ধার করে নিয়ে আসেন সহকর্মী রফিকুল ইসলামসহ কয়েকজন।

রফিকুল বাংলানিউজকে বলেন, আমরা শুনেছি ইয়ামিনের সহকর্মী রায়হান কমপ্রেসার মেশিন দিয়ে তার পায়ুপথে বাতাস ঢুকিয়েছে। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ঢামেকে আনার পর রাত সাড়ে ১২টার দিকে ইয়ামিনকে মৃত ঘোষণা করা হয়েছে। তার পেট অস্বাভাবিকভাবে ফোলা ছিল। সবাই কমপ্রেসার মেশিন দিয়ে পেটে বাতাস ঢোকানোর অভিযোগ দিয়েছে।  

কিশোর ইয়ামিনের মরদেহ এখন ঢামেকের মর্গে রাখা হয়েছে বলেও জানান এসআই।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।