ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যশোরে চীনা নাগরিকের মরদেহ উদ্ধার, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
যশোরে চীনা নাগরিকের মরদেহ উদ্ধার, আটক ২

যশোরের উপশহর এলাকা থেকে চেং হি সাং (৪২) নামে এক চীনা নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

যশোর: যশোরের উপশহর এলাকা থেকে চ্যাং হিং সাং (৪২) নামে এক চীনা নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নাজমুল হাসান ও মুস্তাদির নামে দুইজনকে আটক করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

চীনা নাগরিক চ্যাং হিং সং (hesong) ইজিবাইকের ব্যাটারি ও পার্টস আমদানি করে যশোরসহ দেশের বিভিন্ন বাজারে বিক্রি করতেন। তার প্রতিষ্ঠানের নাম SQ ইন্ডাস্ট্রিজ। যশোর উপশহরের ২ নম্বর সেক্টরের ৩৫ নম্বর বাড়ির নিচতলায় গোডাউন ভাড়া নিয়ে নিয়ে তিনি মালামাল রাখতেন।

বৃহস্পতিবার সকালে ওই গোডাউনের কর্মচারী (হত্যাকারী) নাজমুল হাসান থানায় গিয়ে পুলিশকে জানায়, তাদের বস চীনা নাগরিককে খুঁজে পাওয়া যাচ্ছে না। এসময় সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে। পরে ওই গোডাউনের বাথরুম থেকে হিং সং-এর মরদেহ উদ্ধার করে। তার শরীরে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধারের পর ওই বাড়ি থেকে মুক্তাদির নামে আরো একজনকে আটক করা হয়।

যশোরের পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান বাংলানিউজকে জানান, ব্যবসার টাকা আত্মসাতের জন্য বুধবার (১৪ ডিসেম্বর) রাতে রড দিয়ে পিটিয়ে হিং সংকে খুন করে মরদেহ গুমের পরিকল্পনা করেছিল নাজমুল ও মুক্তাদির। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আটক নাজমুল হাসান ও মুস্তাদির রহমানের বাড়ি নেত্রকোনা জেলায়। তারা সম্পর্কে চাচাতো ভাই।

 

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬/আপডেট:১২৫৫

এএটি/ আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।