ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুক্তিযুদ্ধের গল্প আসরে বাংলাদেশ-ভারতের যোদ্ধারা

বিশেষ সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
মুক্তিযুদ্ধের গল্প আসরে বাংলাদেশ-ভারতের যোদ্ধারা ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

আসরটি অন্যরকম। মহান বিজয় দিবসের ৪৬তম উদযাপন সামনে রেখে ঢাকায় ভারতীয় হাইকমিশন ও একাত্তর টেলিভিশন এই ভিন্নমাত্রার অনুষ্ঠানটির আয়োজন করেছে। দীর্ঘ নয় মাস মুক্তির সংগ্রাম করে যে বিজয় অর্জন তার গল্প এখন অনেকেরই জানা। কিন্তু...

আর্মি গল্ফ কোর্স (কুর্মিটোলা) থেকে: আসরটি অন্যরকম। মহান বিজয় দিবসের ৪৬তম উদযাপন সামনে রেখে ঢাকায় ভারতীয় হাইকমিশন ও একাত্তর টেলিভিশন এই ভিন্নমাত্রার অনুষ্ঠানটির আয়োজন করেছে।

দীর্ঘ নয় মাস মুক্তির সংগ্রাম করে যে বিজয় অর্জন তার গল্প এখন অনেকেরই জানা। কিন্তু থেকে গেছে হয়তো আরও কিছু অজানা গল্প। আর মুক্তিযুদ্ধের গল্প যতই শোনা যায় পুরনো হয় না, ফলে মুক্তিযুদ্ধের এই গল্পের আসরটি তাই ভিন্নমাত্রা পাবে এমনটাই প্রত্যাশা আয়োজকদের।  

রাজধানীর কুর্মিটোলায় আর্মি গল্ফ কোর্সের পাম ভিউ রেস্তোরাঁয় এই আসর বসেছে। ক্লাবের খোলা বারান্দায় এরই মধ্যে এসে হাজির হয়েছেন যোদ্ধারা। রয়েছেন দেশের বিভিন্ন সংবাদমাধ্যমের কর্মীরাও। অনুষ্ঠানটি মূলত মিডিয়া ইন্টারঅ্যাকশন। ফলে সাংবাদিকরাই এর প্রধান শ্রোতা। অনুষ্ঠানে বাংলাদেশ-ভারতের যোদ্ধারা  

একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবুর সঞ্চালনায় এই আয়োজনে এতে অংশ নিয়েছেন প্রখ্যাত যোদ্ধারা। বাবু জানালেন, আয়োজনটিতে আনুষ্ঠানিকতা থাকবে সামান্যই। যা কিছু হবে গল্পে গল্পে। যারা যুদ্ধ করেছেন দেশের জন্য তারা যেমন কথা বলবেন, ভারতীয় যে সেনারা বাংলাদেশের জন্য প্রাণপন লড়েছিলেন, জীবন বাজী রেখেছিলেন তারাও বলবেন তাদের কথা। ফলে জমবেই এই গল্পের আসর।  

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬ 
জেডএস/এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।