ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আ’লীগ ক্ষমতায় এলেই মানুষ পায়, অন্যরা সব লুটেরা দল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
আ’লীগ ক্ষমতায় এলেই মানুষ পায়, অন্যরা সব লুটেরা দল ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই বাংলাদেশের মানুষ তাদের সব রকম সুযোগ-সুবিধা, অধিকার পায় আর অন্যরা হত্যা, ক্যুয়ের মধ্য দিয়ে ক্ষমতা দখল করে লুটে খায় বলে...

ঢাকা: আওয়ামী লীগ ক্ষমতায় এলেই বাংলাদেশের মানুষ তাদের সব রকম সুযোগ-সুবিধা, অধিকার পায় আর অন্যরা হত্যা, ক্যুয়ের মধ্য দিয়ে ক্ষমতা দখল করে লুটে খায় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে বিজয় দিবস উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের যা কিছু অর্জন তার সবই তার দলের হাত ধরে মত দিয়ে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ বাংলার মানুষকে মুক্তি দিয়েছে। মুক্তিযুদ্ধের আগে ধানমন্ডির ৩২ নম্বর থেকে বঙ্গবন্ধু যে নির্দেশনা দিতেন, প্রতিটি বাঙালি সেটি মেনে চলতেন। দেশ স্বাধীন হয়, বঙ্গবন্ধুর ডাকে। আওয়ামী লীগ মাত্র ৯ মাসে দেশের সংবিধান দিয়েছে। যুদ্ধবিধ্বস্ত দেশ গড়ে তুলেছে- এসবই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য সম্ভব হয়েছে। আওয়ামী লীগ সমুদ্রসীমা জয় করেছে, শহীদ সৌধ তৈরি করেছে। বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে দেশকে এগিয়ে নিচ্ছে।

‘আওয়ামী লীগ মনের টানে জনগণের কাজ করে। কারণ জনগণের জন্যই তো এই দেশ’, যোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।