ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে আটক ২ নারী জঙ্গি ৭ দিনের রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
দক্ষিণখানে আটক ২ নারী জঙ্গি ৭ দিনের রিমান্ডে আশকোনার এই বাড়িতে অভিযানকালেই দুই নারী জঙ্গি আত্মসমর্পণ করেন। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীর দক্ষিণখানের আশকোনায় জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানের মুখে আত্মসমর্পণকারী দুই নারী জঙ্গি জেবুন্নাহার (শীলা) ও তৃষ্ণা মনির ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের আশকোনায় জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানের মুখে আত্মসমর্পণকারী দুই নারী জঙ্গি জেবুন্নাহার (শীলা) ও তৃষ্ণা মনির ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের আবেদনের প্রেক্ষিতে সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহের নিগার সূচনার আদালত দু’জনের এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে দু’জনের ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আবেদন করেন কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক সাইদুর রহমান।

আদালতে জেবুন্নাহারের কোলে দেড় বছরের শিশু এবং তৃষ্ণার কোলে চার মাসের শিশু ছিল। গত ২৪ ডিসেম্বর আশকোনার ‘সূর্যভিলা’য় সেই জঙ্গি আস্তানায় অভিযানকালে এই দুই শিশুকে নিয়ে আত্মসমর্পণ করেন তারা। ওই অভিযানের মুখে আত্মঘাতী বিস্ফোরণে এক নারী ও এক কিশোর জঙ্গি নিহত হন।

জেবুন্নাহার মিরপুরের রূপনগরে পুলিশের অভিযানে নিহত জঙ্গি ও মেজর (অব.) জাহিদুল ইসলামের স্ত্রী। আর তৃষ্ণা পলাতক ‘জঙ্গি’ মঈনুল ওরফে মুসার স্ত্রী।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬/আপডেট ১৭৩৬ ঘণ্টা
এমআই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।