ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএমপির এএসআইয়ের মৃত্যু, নমুনা সংগ্রহ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, জুন ২৪, ২০২০
বিএমপির এএসআইয়ের মৃত্যু, নমুনা সংগ্রহ 

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। 

মঙ্গলবার (২৪ জুন) সন্ধ্যায় ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।  

বিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে জানান, এএসআই হাবিবুর গত ১৬ জুন অসুস্থতা বোধ করলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওইদিন রাতে তাকে রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।  

বিএমপির কমিশনার মো. শাহাবুদ্দিন খান বাংলানিউজকে জানান, হাবিবুর রহমানের আগে থেকেই লিভারের সমস্যা ও ডায়াবেটিস ছিল। এছাড়াও তার হার্টে রিংও পড়ানো ছিল। নানান ধরণের রোগে আক্রান্ত শারীরিক অসুস্থতার কারণে সে ঢাকার পুলিশ হাসপাতালে গত সপ্তাহে ভর্তি হন এবং মঙ্গলবার সেখানে তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, মৃত্যুর পর করোনা পরীক্ষার জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল পেলে জানা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

এএসআই হাবিবুর বিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) কার্যালয়ে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামে। ১৯৮৯ সালের ১৪ মে পুলিশ বাহিনীতে যোগদান করেন তিনি।  

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, জুন ২৪, ২০২০
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ