ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযুদ্ধমন্ত্রীর স্ত্রীর মৃত্যুতে মন্ত্রীদের শোক

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, জুন ২৯, ২০২০
মুক্তিযুদ্ধমন্ত্রীর স্ত্রীর মৃত্যুতে মন্ত্রীদের শোক ছবি প্রতীকী

ঢাকা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সরকারের বিভিন্ন দপ্তরের মন্ত্রী, প্রতিমন্ত্রী, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রসহ সংশ্লিষ্ট আরও অনেকে।

সোমবার (২৯ জুন) পৃথক পৃথক শোকবার্তায় লায়লা আরজুমান্দ বানুর আত্মার মাগফেরাত কামনা করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আইনমন্ত্রী আনিসুল হক, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আরও পড়ুন>>​ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রী আর নেই

এর আগে গত ১৩ জুন করোনায় আক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি হন আ ক ম মোজাম্মেল হক ও লায়লা আরজুমান্দ বানু।

পরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ হয়ে বাসায় ফিরে গেলেও অবস্থা গুরুতর হওয়ায় লায়লা আরজুমান্দ বানু সিএমএইচেই চিকিৎসাধীন ছিলেন। সোমবার সকালে সেখানেই তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৭১ বছর।

সোমবার বাদ যোহর গাজীপুর সিটি কর্পোরেশন কবরস্থান সংলগ্ন মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হওয়া কথা রয়েছে বলে জানান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সুফি আব্দুল্লাহিল মারুফ।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এসকে/এমআইএস/ইএস/টিএম/জিসিজি/ডিএন/পিএস/এসএইচএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ