ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘তোমার ভ‌বিষ্যত উজ্জ্বল’ জাবেদকে কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
‘তোমার ভ‌বিষ্যত উজ্জ্বল’ জাবেদকে কাদের সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

চট্টগ্রামের আনোয়ারা থেকে: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, চট্টগ্রা‌মের আখতারুজ্জামান চৌধুরী বাবু মন্ত্রী না হওয়ায় আ‌ক্ষেপ ছিলো প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার। তার মৃত্যুর পর এ আক্ষেপ আ‌মি দেখে‌ছি।

এজন্য  সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে প‌রে মন্ত্রীত্ব (ভূমি প্রতিমন্ত্রী) দেয়া হয়। জা‌বেদ‌কে উ‌দ্দেশ্য ক‌রে মন্ত্রী ব‌লেন, 'তোমার ভ‌বিষ্যত অ‌নেক উজ্জ্বল।

' ভুল সবার থাক‌তে পা‌রে। ত‌বে জা‌বেদ তোমার সততা নি‌য়ে কেউ কোনো দিন প্রশ্ন তু‌লে‌নি।  

শ‌নিবার (০৪ নভেম্বর) দুপুর ১টায় চট্টগ্রা‌মের আ‌নোয়ারায় মু‌ক্তিযু‌দ্ধের অন্যতম সংগঠক আওয়ামী লী‌গের প্রে‌সি‌ডিয়াম সদস্য ও সা‌বেক সংসদ সদস্য আখতারুজ্জামান চৌধুরী'র ৫ম মৃত্যুবা‌র্ষিকীর আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখ‌ছি‌লেন ওবায়দুল কাদের।  

এসময় জা‌বে‌দের বাবা আখতারুজ্জামা‌নের কথা স্মরণ ক‌রে সাধারণ সম্পাদক কা‌দের ব‌লেন, একজন রাজনী‌তিবি‌দের সব‌চে‌য়ে বড় সম্পদ জনগ‌ণের ভা‌লোবাসা। এজন্য বাবু ভাই চারবার নির্বাচিত সংসদ সদস্য ছি‌লেন। আওয়ামী লী‌গের দু:সম‌য়ে তার অবদান ছি‌লো অনেক।

এসময় আগামী নির্বাচ‌নে জা‌বেদ‌কে ম‌নোনয়‌নের জন্য উপ‌স্থিত জনসমাগম থে‌কে মত নেন কা‌দের।  

মন্ত্রী বক্ত‌ব্যে ব‌লেন, উন্নয়ন হ‌য়ে‌ছে আ‌রও হ‌বে। ইউ‌নিয়‌নে ইউ‌নিয়‌নে ডি‌জিটাল হ‌য়ে‌ছে।

কা‌দের ব‌লেন, ‌নির্বাচ‌নের আর বে‌শি বা‌কি নেই। উন্নয়‌নের জন্য খারাপ আচারণ ক‌রে উন্নয়ন নষ্ট কর‌বেন না।  দল ভা‌রি করার জন্য দ‌লে ভেড়া‌বেন না।  

সমা‌বে‌শে আরও বক্তব্য রা‌খেন, আওয়ামী লী‌গের যুগ্ম সম্পাদক মাহবুবুলু আলম হা‌নিফ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৭
এসএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।