ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

আকরামুজ্জামানের মৃত্যুতে আলাউদ্দিন নাসিমের শোক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০২০
আকরামুজ্জামানের মৃত্যুতে আলাউদ্দিন নাসিমের শোক

ফেনী: ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আকরামুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। 

এক শোকবার্তায় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, ফেনীর আপামর জনতার নেতা ছিলেন অ্যাডভোকেট আকরামুজ্জামান। সুদীর্ঘ রাজনৈতিক জীবন ছিল বর্ষীয়ান এ নেতার।

দলের জন্য নিবেদিত প্রাণ মানুষটি নেতাকর্মীসহ ফেনীর জনমানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। তার মুত্যুতে ফেনীসহ পুরো দেশবাসী হারালো এক বরেণ্য রাজনীতিবিদ ও আইনজীবীকে।

মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার (২৮ জুন) সকালে মারা যান অ্যাডভোকেট আকরামুজ্জমান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

এদিন ভোর ৬টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমওইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ১৯ জুন সন্ধ্যায় তিনি সিএমএইচে ভর্তি হন। সেখানে করোনা পজেটিভ শনাক্ত হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুন ২৮, ২০২০
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।