ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

খেলা

দেশ আজ দু’ভাগে বিভক্ত: পাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মে ১৩, ২০১৭
দেশ আজ দু’ভাগে বিভক্ত: পাপন ফুটবল টুর্নামেন্টে বক্তব্যে নাজমুল হাসান পাপন-ছবি-বাংলানিউজ

মহাদেবপুর বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ থেকে: কে কোন দলের সেটি বড় কথা নয়। দেশ আজ দু’ভাগে বিভক্ত। একটি স্বাধীনতার পক্ষের অপরটি স্বাধীনতার বিপক্ষের। আগামী নির্বাচনের পর এদেশে হয় স্বাধীনতার পক্ষের শক্তি থাকবে, না হয় বিপক্ষের। 

শনিবার (১৩ মে) বিকেলে মানিকগঞ্জের শিবালয় উপজেলার মহাদেবপুর বিশ্ববিদ্যালয় মাঠে শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এসব কথা বলেন।

পাপন বলেন, শেখ মুজিবুর রহমান ভালো খেলোয়াড় ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলা প্রিয়। তিনি সব সময় খেলাধুলায় উৎসাহ দেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহার সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি সাফওয়ান সোবহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নীনা রহমান প্রমুখ।

ঘিওর ফুটবল একাডেমি বনাম মানিকগঞ্জ খোকন ফুটবল একাডেমির মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ঘিওর ফুটবল একাডেমিকে এক গোলে পরাজিত করে বিজয়ী হয় মানিকগঞ্জ খোকন ফুটবল একাডেমি।  

পরে বিজয়ীদের মধ্যে গোল্ডকাপ ছাড়াও এক লাখ টাকা পুরস্কার দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। রানার্স আপ ঘিওর ফুটবল একাডেমিকেও ৫০ হাজার টাকা পুরস্কার দেন তিনি।

শিবালয়, ঘিওর ও দৌলতপুর উপজেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে এ গোল্ডকাপ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, মে ১৩, ২০১৭
আরআর/এসএইচ

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।