ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

দর্শকশূন্য ক্যাম্প ন্যু, মেসি জাদুতে জিতলো বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৭
দর্শকশূন্য ক্যাম্প ন্যু, মেসি জাদুতে জিতলো বার্সা মেসিকে আটকাতে পারলো না প্রতিপক্ষের এমন রক্ষণও

মৌসুমের শুরু থেকেই দুর্দান্ত খেলে চলেছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে মেসির জোড়া গোল আর সার্জিও বুসকেটসের একটি গোলে লাস পালমাসকে ৩-০ গোলে হারিয়েছে দর্শকশূন্য গ্যালারিতে খেলা বার্সা। বার্সার তিন গোলেই ছিল মেসির অবদান।

স্পেনের কাতালুনিয়ার স্বাধীনতার প্রশ্নে গণভোট নিয়ে গোলমালে ম্যাচের আগেই পুলিশের সাথে জণগনের সংঘর্ষে আহত হয়েছেন প্রায় তিন শতাধিক। লিগ কমিটির সিদ্ধান্তে তাই ক্যাম্প ন্যুতে ফাঁকা মাঠে খেলা হয় দুই দলের।


 
ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। প্রায় সমান তালে খেলে বার্সাকেও গোলশূন্য রাখে আতিথ্য নেওয়া লাস পালমাস। দ্বিতীয়ার্ধের শুরুতে গোলের দেখা পায় কাতালানরা। ৪৯ মিনিটের মাথায় স্বরূপে ফেরা বার্সাকে আটকে দিতে পারেনি অতিথিরা। মেসির দুর্দান্ত এক কর্নার কিকে হেড করে গোল আদায় করে নেন বুসকেটস।
 
এরপর ৫২তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও গোলের দেখা পাননি হারানো ফর্ম খুজে ফেরা সুয়ারেজ। ৭০ মিনিটের মাথায় নিজের প্রথম আর দলের দ্বিতীয় গোল করেন মেসি। দেনিস সুয়ারেজের বাড়ানো বলে বাঁ-পায়ের জাদুকরী ছোঁয়ায় পালমাসের গোলরক্ষককে বোকা বানান আর্জেন্টাইন আইকন।
 
৭৭ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটিও করেন মেসি। রেকিটিচের থেকে বল পেয়ে সুয়ারেজ অ্যাসিস্ট করেন মেসিকে। লা লিগার এই মৌসুমের ১১তম গোলটি করতে ব্যর্থ হননি মেসি। ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে মেসি বাহিনী।
 
লিগের প্রথম সাত ম্যাচের সাতটিতেই জয় তুলে নিয়ে বার্সার সংগ্রহ পূর্ণ ২১ পয়েন্ট।
 
বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।