ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

ইসলামী ব্যাংক এমডি’র এশিয়ান ব্যাংকার পুরস্কার লাভ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, মে ১১, ২০১৬
ইসলামী ব্যাংক এমডি’র এশিয়ান ব্যাংকার পুরস্কার লাভ

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান ‘দ্য এশিয়ান ব্যাংকার সিইও লিডারশিপ অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ অর্জন করেছেন। এছাড়া তার নেতৃত্বে ইসলামী ব্যাংক ‘দ্য বেস্ট ম্যানেজড ব্যাংক ইন বাংলাদেশ’ মর্যাদা লাভ করেছে।

 

১০ মে (মঙ্গলবার) ভিয়েতনামের জে ডব্লিও ম্যারিওট হ্যানইয়ে অনুষ্ঠিত ব্যাংকারদের বৃহত্তম বার্ষিক সমাবেশ ‘এশিয়ান ব্যাংকার সামিট’- এ পুরস্কার প্রদান করা হয়।

সিঙ্গাপুরভিত্তিক ব্যাংকিং পলিসি ও কৌশলগত সেবাদানকারী প্রতিষ্ঠান ‘দ্য এশিয়ান ব্যাংকার’ গত তিন বছরে ইসলামী ব্যাংক ব্যবস্থাপনা কর্তৃপক্ষের দূরদৃষ্টি, পরিচালনগত দক্ষতা, আর্থিক সক্ষমতা এবং এখাতে সর্বোচ্চ পারফরম্যান্স মূল্যায়নের ভিত্তিতে এ পুরস্কার প্রদান করে।

মার্কিন কংগ্রেসের হাউজ ফিন্যান্সিয়াল সার্ভিস কমিটির সাবেক চেয়ারম্যান বারনে ফ্রাঙ্ক, এশিয়ান ব্যাংকার সামিট অ্যাডভাইজরি কমিটির চেয়ারম্যান অ্যালাইন চেভালিয়ার এবং স্টেট ব্যাংক অব ভিয়েতনামের ডেপুটি গভর্নর গুয়েন থি হং এসময় উপস্থিত ছিলেন।

এশিয়া প্যাসিফিক অঞ্চলের ব্যাংকার, রেগুলেটর, কনসালট্যান্ট, পেশাজীবী ও শিক্ষাবিদরা সম্মেলনে যোগদান করেন।

এবছর এশিয়া প্যাসিফিক ও ভূ-মধ্যসাগরীয় অঞ্চলের মোট ১৩ জন সিইও এশিয়ান ব্যাংকার পুরস্কার লাভ করেন। ব্যাংক ও আর্থিকখাতের অত্যন্ত সম্মানজনক এ অ্যাওয়ার্ড প্রতি তিন বছরে একবার প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, মে ১১, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa