ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

ব্যাংকিং

ইসলামী ব্যাংকের বিভিন্ন শাখায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুন ২৩, ২০১৬
ইসলামী ব্যাংকের বিভিন্ন শাখায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নারায়ণগঞ্জ, নিতাইগঞ্জ ও ফতুল্লা শাখার যৌথ উদ্যোগে ‘রোজা ও তাকওয়ার আলোকে মানবিক ব্যাংকিং’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) ব্যাংক থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, বুধবার (২২ জুন) নারায়ণগঞ্জের স্থানীয় কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোহাম্মদ আবদুল মান্নান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান আব্দুস সাদেক ভূঁইয়া।  

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সাউথ জোন প্রধান মো. ওবায়দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. ইব্রাহিম আজাদ সিরাজী।

এছাড়া ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ শাখার ইফতার মাহফিল সম্প্রতি মতিঝিলের একটি হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবুল বাশার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ফরেন এক্সচেঞ্জ শাখা প্রধান মো. গিয়াস উদ্দিন এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে স্থানীয় শিল্পপতি, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা এবং শাখার গ্রাহক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুন ২৩, ২০১৬
এএটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।