ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ব্যাংকিং

শনিবার সব ব্যাংক খোলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৬
শনিবার সব ব্যাংক খোলা

ঢাকা: ঈদের আগে ৪ জুলাই ব্যাংকগুলোর অধিকাংশ শাখা খোলা রাখা হলেও সরকারি অফিস-আদালতের পাশাপাশি শনিবার (১৬ জুলাই) দেশের সব ব্যাংক খোলা থাকবে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বাংলাদেশ ব্যাংকের সহকারী মুখপাত্র আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, সরকারি আদেশে বাংলাদেশ ব্যাংকসহ সব তফসিলি ব্যাংক খোলা থাকবে।


 
৬ জুলাই ঈদ-উল ফিতর ধরে ৫, ৬ ও ৭ জুলাই ঈদের ছুটি নির্ধারিত ছিল। আর ৩ জুলাই ছিল শবে কদরের ছুটি। ঈদের আগে শুধু শবে কদরের ছুটির পরদিন ৪ জুলাই অফিস খোলা ছিল।
 
তবে সেদিন সরকার নির্বাহী আদেশে ছুটি ঘোষণা করে এবং এর পরিবর্তে ১৬ জুলাই (শনিবার) কর্মদিবস হিসেবে অফিস খোলা রাখার নির্দেশ দেওয়া হয়।

যদিও ওইদিন ব্যবসায়ীদের দাবির প্রেক্ষিতে ব্যাংকগুলোর জেলা শহর এবং রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকা ও বড় বড় বিপণী বিতান সংলগ্ন শাখাগুলো খোলা রাখা হয়েছিল।
 
ফলে এবার ঈদে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাশপাশি ব্যাংকগুলোর কিছু কর্মকর্তা-কর্মচারী ছাড়া সবাই ১ জুলাই থেকে টানা নয়দিন ছুটি পান।
 
বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৬
এসই/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa