ঢাকা, বুধবার, ১৮ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ব্যাংকিং

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৬
এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

ঢাকা: চাঁপাইনবাবগঞ্জে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অভিভাবকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, বুধবার (১০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এ বি এম রাশেদুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মকবুল হোসেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, অবকাঠামোগত সুবিধা ও অনুষদ পরিচিতিসহ সার্বিক কার্যক্রমের উপর একটি প্রতিবেদন উপস্থাপন করেন কৃষি অনুষদের সহকারী অধ্যাপক ড. মো. রেজাউল করিম।

উপস্থিত অভিভাবকদের মধ্য থেকে কৃষি, কৃষি অর্থনীতি, বিবিএ ও আইন অনুষদের শিক্ষার্থীদের অভিভাবকরা বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষা কার্যক্রম ও সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করে চাঁপাইনবাবগঞ্জে উচ্চশিক্ষা প্রসারে বিশ্ববিদ্যালয়ের সার্র্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।

বক্তারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমে শিক্ষক-অভিভাবক-ছাত্র সম্পর্ক সুদৃঢ় করতে ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠান আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখার পরামর্শ দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার, ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল মান্নান এমপি, এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়াসহ বিওটির অনেকে।

বাংলাদেশ সময়: ১০৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৬
এএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa