ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

আইসিসিবিকে ইসলামী ব্যাংকের অনুদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৬
আইসিসিবিকে ইসলামী ব্যাংকের অনুদান

ঢাকা: সেবা ও প্রশিক্ষণ কার্যক্রমে দক্ষতা বাড়াতে ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স-বাংলাদেশকে (আইসিসিবি) ৫০ লাখ টাকার আর্থিক অনুদান দিয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

মঙ্গলবার (২৩ আগস্ট) ইসলামী ব্যাংক টাওয়ারে এ উপলক্ষে আইসিসিবি ও ইসলামী ব্যাংকের মধ্যে সমঝোতা চুক্তি সই হয়।

এতে আইসিসিবি’র সভাপতি মাহবুবুর রহমান ও ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি সই করেন।

এসময় উপস্থিত ছিলেন, আইসিসিবি’র এক্সিকিউটিভ বোর্ড মেম্বার ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ডিসিসিআই) সাবেক সভাপতি আ স ম কাসেম ও রাশেদ মাকসুদ খান, বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সাবেক সভাপতি ফজলুল হক, আইসিসিবি’র সেক্রেটারি জেনারেল আতাউর রহমান, ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ আবুল বাশার, আবদুস সাদেক ভূঁইয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোশাররফ হোসাইন, আবু রেজা মো. ইয়াহিয়া ও কেএম মনিরুল আলম আল-মামুনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৬
এসই/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa