ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

বগুড়ায় রাকাব ব্যবস্থাপকদের পারফরমেন্স মূল্যায়ন সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৬
বগুড়ায় রাকাব ব্যবস্থাপকদের পারফরমেন্স মূল্যায়ন সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়ায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপকদের পারফরমেন্স মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বগুড়া উত্তর ও দক্ষিণ জোনের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মূল্যায়ন করা হয়।



বুধবার (২৪ আগস্ট) শহরের একটি অভিজাত কনভেনশন সেন্টারে দিনব্যাপী এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মূহম্মদ আউয়াল খান।

সভাপতিত্ব করেন রাকাব প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (প্রশাসন) ও রাজশাহী বিভাগের বিভাগীয় মহাব্যবস্থাপক মুহম্মদ মাহমুদ হাসান।

আরও উপস্থিত ছিলেন বগুড়া উত্তরের আঞ্চলিক ব্যবস্থাপক শুধাংশু কুমার হালদার, বগুড়া দক্ষিণের আঞ্চলিক ব্যবস্থাপক তালেব আলী, দুই জোনের নিরীক্ষা কর্মকর্তা, এসইসিপি’র ডিপিডি, ৩৬টি শাখার ব্যবস্থাপক এবং জোনাল কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা।

আউয়াল খান লোকসানি শাখাগুলোকে লাভজনক করতে শতকরা ৫ ভাগ সুদে কৃষকদের গাভী পালনে ঋণ প্রদান, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের ১০ টাকার কৃষক সঞ্চয়ী হিসাবের মাধ্যমে ঋণ বিতরণ, কৃষকদের উত্তম গ্রাহকসেবা নিশ্চিত করণ এবং খেলাপি ঋণ আদায় করে শাখার মুনাফা বৃদ্ধির নির্দেশ দেন।

সভায় রাকাব বগুড়ার ২টি জোনের সব শাখা ব্যবস্থাপকের ২০১৫-১৬ অর্থ বছরে বিভিন্ন ব্যবসায়ীক লক্ষ্যমাত্রার বিপরীতে অর্জিত সাফল্য পর্যালোচনা এবং ২০১৬-১৭ অর্থ বছরের বিভিন্ন ব্যবসায়ীক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য দিক নির্দেশনা দেওয়া হয়।

সভা পরিচালনা করেন রাকাব গাবতলী শাখার ব্যবস্থাপক মাহমুদুল আলম।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৬
এমবিএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa