ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ব্যাংকিং

আইবিবিএল ও ক্রেডিট রেটিং প্রতিষ্ঠানের নির্বাহীদের মতবিনিময়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৬
আইবিবিএল ও ক্রেডিট রেটিং প্রতিষ্ঠানের নির্বাহীদের মতবিনিময়

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) ও দেশের বিভিন্ন ক্রেডিট রেটিং প্রতিষ্ঠানের ঊধ্বর্তন নির্বাহীদের মতবিনিময় সভা ইসলামী ব্যাংকের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়েছে।  

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেডের চেয়ারম্যান খন্দকার ইব্রাহীম খালেদ, ইমারজিং ক্রেডিট রেটিং লিমিটেডের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক ড. জামাল উদ্দিন, ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের প্রেসিডেন্ট ও সিইও মো. মোজাফ্ফর আহমেদ, ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর হামিদুল হক, আলফা ক্রেডিট রেটিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. আসাদুল্লাহ, আরগুস ক্রেডিট রেটিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ড. হাসান ইমাম, ওয়াসো ক্রেডিট রেটিং কোম্পানি (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আবদুল ওয়াদুদ, বাংলাদেশ ক্রেডিট রেটিং এজেন্সি লিমিটেডের সিইও সৈয়দ জাভেদ আহমেদ, ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হাবিবুর রহমান ভুঁইয়া, এফসিএ, মো. মাহবুব-উল আলম, আবদুস সাদেক ভুইয়া ও মো. শামসুজ্জামান বক্তব্য রাখেন।

ব্যাংক ও রেটিং প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন নির্বাহীরা এ সময় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, ব্যাংকিং খাতে ঋণখেলাপি ও মন্দ ঋণ কমাতে এবং সার্বিক স্বচ্ছতা নিশ্চিত করতে রেটিং প্রতিষ্ঠানগুলোর যথেষ্ট ভূমিকা রয়েছে। তারা সম্মিলিতভাবে রেটিং কার্যক্রমের মানবৃদ্ধি ও গ্রাহকবান্ধব সেবা প্রদানের ওপর গুরুত্বারোপ করেন।   

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa