ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ব্যাংকিং

‘ব্যাংকে অনিয়ম করলে ধরা পড়বেই’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৬
‘ব্যাংকে অনিয়ম করলে ধরা পড়বেই’

ঢাকা: রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. আতাউর রহমান প্রধান বলেছেন, ব্যাংকে অনিয়ম করলে ধরা পড়তেই হবে। আজ, কাল অথবা কয়েকদিন পরে।

এমন কোনো নজির নেই যে, অনিয়ম করে ধরা পড়েনি। কাজেই জেনে-শুনে আমরা কেন অনিয়ম করবো।
 
বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) মতিঝিলে রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমি মিলনায়তনে ব্যাংকের বিভিন্ন পর্যায়ের অফিসারদের দু’দিনব্যাপী ট্রেনিং ওয়ার্কশপের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রূপালী ব্যাংকের দক্ষ মানবসম্পদ রয়েছে। এ মানবসম্পদের যথাযথভাবে কাজে লাগিয়ে ব্যাংকটিকে অনেক এগিয়ে নেওয়া যাবে। আমাদের লক্ষ্য ঠিক রাখতে হবে। আর সে অনুযায়ী কাজ করতে হলে প্রতি ক্ষেত্রে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, ট্রেনিংয়ে যা শিখেছি, সেটি আমাদের সহকর্মীদের মাঝে শেয়ার করতে হবে এবং বাস্তবে প্রয়োগ করতে হবে। সবাইকে ব্যাংকের সঠিক অবস্থান জানাতে হবে। কোনোভাবেই ভুল তথ্য উপস্থাপন করা যাবে না। কোনো সহকর্মী যেনো প্রলোভনের কারণে দুষ্কর্ম না করে সে বিষয়ও সতর্ক দৃষ্টি দিতে হবে।  

অনুষ্ঠানে রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক ও প্রিন্সিপাল মো. নজরুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক সালমা বানু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৬
এসই/এসএনএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।