ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ব্যাংকিং

লাইফ ইনস্যুরেন্স করপোরেশনের যাত্রা শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
লাইফ ইনস্যুরেন্স করপোরেশনের যাত্রা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: লাইফ ইনস্যুরেন্স করপোরেশন অব বাংলাদেশ তাদের যাত্রা শুরু করেছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) রাজধানীর হোটেল র‍্যাডিসন ব্লুতে করপোরেশনটি একটি যৌথ উদ্যোগের কোম্পানি হিসেবে আত্মপ্রকাশ করেছে।

এখানে সহযোগী কোম্পানি হিসেবে রয়েছে ইসট্রাটেজিক ইকুয়ালি ম্যানেজমেন্ট লিমিটেড ও মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিডেট (Strategic Equity Management Ltd এবং Mutual Trust Bank)।

প্রতিষ্ঠানটির বিবৃতিতে জানানো হয়, তাদের মূল লক্ষ্যই হলো বাংলাদেশের মানুষদের মধ্যে ইনস্যুরেন্সের সর্বোচ্চ সেবা পৌঁছে দেওয়া, ইতোমধ্যে পৃথিবীর অন্যান্য দেশ বিশেষ করে এই উপমহাদেশের দেশগুলোতে ইনস্যুরেন্স সেবা প্রদানের মাধ্যমে যথেষ্ট সুনাম রয়েছে তাদের।

আরও জানানো হয়, তারা ৫টি আকর্ষণীয় ইনস্যুরেন্স প্ল্যানের সঙ্গে সবাইকে পরিচিত করাতে চান, যা বাংলাদেশের সব স্তরের মানুষের জন্য উপযোগী। ভবিষ্যতে আরও আকর্ষণীয় ইনস্যুরেন্স প্ল্যান বাংলাদেশে আনতে আগ্রহী লাইফ ইনস্যুরেন্স করপোরেশন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইনস্যুরেন্স ডেভেলপমেন্ট অ্যান্ড রেগুলেটর অথরিটি বাংলাদেশের চেয়ারম্যান এম. শেফাক আহমেদ। অনারেবল চেয়ারম্যান অব  এল আই সি ইন্ডিয়া শ্রী ভি.কে শর্মা, র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ প্রমুখ।

আইডিআরএ’র সদস্য কুদ্দুস খান এবং সুলতান-উল-আবেদিন মোল্লা লাইফ বাংলাদেশে ইনস্যুরেন্সের অবস্থান সম্পর্কে আলোচনা করেছেন। এপেক্স গ্রুপের চেয়ারম্যান মঞ্জুর এলাহি এল আই সি-এর সর্বোচ্চ সাফল্য কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa