ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

ব্যাংকিং

মান্দায় ইসলামী ব্যাংকের ৩০৭তম শাখা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
মান্দায় ইসলামী ব্যাংকের ৩০৭তম শাখা

ঢাকা: ইসলামী ব্যাংকের ৩০৭তম শাখা মঙ্গলবার (২৫ অক্টোবর) নওগাঁ’র মান্দায় উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

 

ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক প্রফেসর ড. মো. সিরাজুল করিম।  

এতে স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্টদের মধ্যে বক্তব্য রাখেন মান্দা বণিক সমিতির সভাপতি শ্যামলেন্দু কুমার দাস, বিশিষ্ট ব্যবসায়ী মো. নুরুল ইসলাম, অধ্যাপক মাহবুবুল আলম চৌধুরী, ফরহাদ হোসেন চকদার ও মো. শহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোন প্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম। ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মো. ওবায়দুল্লাহ।  

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেভেলপমেন্ট উইং প্রধান মো. মোশাররফ হোসাইন ও রাজশাহী জোন প্রধান মো. ফাইজুল কবিরসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্র্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিরা এতে উপস্থিত ছিলেন।

শাখা উদ্বোধনের আগে ‘ইসলামী ব্যাংক ব্যবস্থার শ্রেষ্ঠত্ব ও সাফল্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।
 
বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa