ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

ব্যাংকিং

ইসলামী ব্যাংকের মাঠ কর্মকর্তাদের ওরিয়েন্টেশন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
ইসলামী ব্যাংকের মাঠ কর্মকর্তাদের ওরিয়েন্টেশন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পল্লী উন্নয়ন প্রকল্প এবং নগর দরিদ্র উন্নয়ন প্রকল্পে নতুন যোগ দেওয়া ১১৯ জন মাঠ কর্মকর্তাদের (ফিল্ড অফিসার) ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পল্লী উন্নয়ন প্রকল্প এবং নগর দরিদ্র উন্নয়ন প্রকল্পে নতুন যোগ দেওয়া ১১৯ জন মাঠ কর্মকর্তাদের (ফিল্ড অফিসার) ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ইসলামী ব্যাংক টাওয়ারে মোহাম্মদ ইউনুছ অডিটোরিয়ামে অনুষ্ঠিত ওরিয়েন্টেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান।

ব্যাংকের ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি এর আয়োজন করে।

আরও উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) আবদুস সাদেক ভূঁইয়া ও মো. শামসুজ্জামান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ইয়ানুর রহমান ও মোহাম্মদ রোকন উদ্দিন এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রুর্যাল ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান মো. মাহবুব আলম প্রমুখ।

আবদুল মান্নান বলেন, ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্প (আরডিএস) গ্রামীণ দারিদ্র্য দূরীকরণ, কর্মসংস্থান সৃষ্টি ও নারীর ক্ষমতায়নের মাধ্যমে জাতীয় উন্নয়নে অবদান রাখছে। ইতোমধ্যে ২০ হাজার গ্রামের ১০ ল‍াখ পরিবারের স্বাস্থ্য, শিক্ষা, অবকাঠামোসহ সার্বিক জীবনমানে দৃশ্যমান পরিবর্তন এসেছে।

এদিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa