ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

প্রাইম ব্যাংক-বাংলাদেশ ব্যাংক চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
প্রাইম ব্যাংক-বাংলাদেশ ব্যাংক চুক্তি

রপ্তানিমুখী বস্ত্র ও টেক্সটাইল পণ্য এবং উৎপাদনশীল চামড়া শিল্পের জন্য গ্রিন ট্রান্সফরমেশন ফান্ডের আওতায় দীর্ঘমেয়াদী অর্থায়ন তহবিল ব্যবহারের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের সঙ্গে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করেছে প্রাইম ব্যাংক।

ঢাকা: রপ্তানিমুখী বস্ত্র ও টেক্সটাইল পণ্য এবং উৎপাদনশীল চামড়া শিল্পের জন্য গ্রিন ট্রান্সফরমেশন ফান্ডের আওতায় দীর্ঘমেয়াদী অর্থায়ন তহবিল ব্যবহারের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের সঙ্গে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করেছে প্রাইম ব্যাংক।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন, প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী এবং বাংলাদেশ ব্যাংকের সাসটেইনেবল ফাইন্যান্স ডিপার্টমেন্ট এর জেনারেল ম্যানেজার মনোজ কুমার বিশ্বাস।


 
এ সময় বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর - এসকে সুর চৌধুরী, প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ রিস্ক অফিসার সৈয়দ ফরিদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তির ফলে প্রাইম ব্যাংক তার সম্ভাব্য গ্রাহকদের বৈদেশিক মুদ্রায় দীর্ঘমেয়াদী বিনিয়োগে রপ্তানিমুখী বস্ত্র ও টেক্সটাইল পণ্য এবং উৎপাদনশীল চামড়া শিল্পের মূলধনী যন্ত্রপাতিসহ অন্যান্য প্রয়োজনীয় যন্ত্রপাতি গ্রীন ট্রান্সফরমেশন ফান্ডের আওতায় আমদানি করতে পারবে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa