ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

বেস্ট ব্যাংক অ্যাওয়ার্ড পেলো এক্সিম ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৭
বেস্ট ব্যাংক অ্যাওয়ার্ড পেলো এক্সিম ব্যাংক চিফ হুইপ এ এস এম ফিরোজ এমপি’র হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন এক্সিম ব্যাংকের এমডি ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া

‘ক্যামেলস রেটেড বেস্ট ব্যাংক অ্যাওয়ার্ড ২০১৭’ পেয়েছে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড (এক্সিম ব্যাংক)। 

শনিবার (২ ডিসেম্বর) রাজধানীর সিরডাপ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরস্কারে ভূষিত করা হয় প্রতিষ্ঠানটিকে। অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের চিফ হুইপ এ এস এম ফিরোজ এমপি’র হাত থেকে পদকটি গ্রহণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

ক্যামেলস রেটিং যথা সম্পদের পর্যাপ্ততা, সম্পদের গুণগত মান, ব্যবস্থাপনায় দক্ষতা, আয়, তারল্য, বাজার ঝুঁকির প্রতি সংবেদনশীলতা ইত্যাদির ওপর ভিত্তি করে অর্থনৈতিক দৈনিক ‘দ্য ডেইলি ইন্ডাস্ট্রি’র উদ্যোগে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

রোববার (৩ ডিসেম্বর) ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশনের সিনিয়র অ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও বিভাগীয় প্রধান সঞ্জীব চ্যাটার্জীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।