ঢাকা, বুধবার, ১৮ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ব্যাংকিং

বিমা সচেতনতা ও উন্নয়নে আলোচনা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
বিমা সচেতনতা ও উন্নয়নে আলোচনা  ঢাবি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন রুবায়েত উল ইসলামের হাতে বিমা বিষয়ে বই ‍তুলে দেন গ্রিন ডেল্টার ফারজানা চৌধুরী। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিমা খাত নিয়ে শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ও এর উন্নয়ন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন কার্যালয়ে এ সভা হয়। 

মঙ্গলবার (২০ মার্চ) গ্রিন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, গ্রিন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানির কর্মকর্তারা ঢাবির ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবায়েত উল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

 

এ সময় ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থীদের বিমা বিষয়ে আরও সচেতনতা বৃদ্ধি এবং গুণগত মানোন্নয়নে তারা কীভাবে অবদান রাখতে পারে, সে বিষয়ে আলোচনা হয়।  

আলোচনা করেন প্রফেসর রুবায়েত উল ইসলাম। বিমা খাতের উন্নয়নে প্রযুক্তিগত জ্ঞান ও শিক্ষাকে শিক্ষার্থীরা কিভাবে কাজে লাগিয়ে নিজেদের আরও দক্ষ করে তুলবেন তা নিয়েও আলোচনা হয়।

 এ সময় গ্রিন ডেল্টা ইন্সুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফারজানা চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও প্রফেশনাল অ্যাডভান্স বাংলাদেশ লিমিটেডের ইনচার্জ তাহরিমা সুলতানা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনের ইনচার্জ মো. মনিরুজ্জামান, ডেপুটি সিনিয়র ভাইস চেয়ারম্যান (ব্রান্ড অ্যান্ড কমিউনিকেশন) সৈয়দ নাজমুস সাকিব প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa