ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

ইউসিবি-র‌্যাডিসন ব্লু  সমঝোতা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
ইউসিবি-র‌্যাডিসন ব্লু  সমঝোতা

ঢাকা: ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তি অনুযায়ী ইউসিবি প্লাটিনাম ক্রেডিট কার্ড গ্রাহকরা র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের ‘ওয়াটার গার্ডেন ব্রাসেরি’ রেস্টুরেন্টে বুফে, ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারে একটি কিনলে একটি ফ্রি সুবিধা উপভোগ করতে পারবেন।  

ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আহসান আফজাল ও র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের জেনারেল ম্যানেজার ক্রিস্টভ ভগেলি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউসিবির ইভিপি ও হেড অব সিইপিজি সজিব কুমার বসাক, হেড অব কার্ডস নেহাল এ হুদা, র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের ফিন্যন্সিয়াল কন্ট্রোলার জন কুমার গুপ্ত, র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সেলস সরিফুদ্দিন নেওয়াজসহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa