ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

জগন্নাথপুরে এক্সিম ব্যাংকের গ্রাহক সমাবেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
জগন্নাথপুরে এক্সিম ব্যাংকের গ্রাহক সমাবেশ গ্রাহক সমাবেশে অতিথিরা, ছবি: সংগৃহীত

ঢাকা: এক্সপোর্ট ইম্পোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের (এক্সিম ব্যাংক) সুনামগঞ্জের জগন্নাথপুর শাখায় গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) গ্রাহক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের সম্মানে এ অয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মাদ হায়দার আলী মিয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. নুরুল আমিন ফারুক, লেফটেন্যান্ট কর্নেল অব. সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), এক্সিম ব্যাংক ফাউন্ডেশনের মহাসচিব একে এম নূরুল ফজল বুলবুল, সিলেট অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপক এবং এক্সিম ব্যাংক প্রধান কার্যালয়ের নির্বাহী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

এসময় প্রধান অতিথি নজরুল ইসলাম গ্রামীণ অর্থনৈতিক উন্নয়নে জগন্নাথপুরের ক্ষুদ্র ব্যবসায়ীদের সহজ প্রক্রিয়ায় বিনিয়োগ দেওয়ার আশ্বাস দেন। তিনি বলেন, এক্সিম ব্যাংক সবসময়ই গ্রাহকমুখী ব্যাংক। গ্রাহকদের আমরা আমাদের পরিবারের অংশ হিসেবেই গণ্য করি।

সভাপতির বক্তব্যে হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের সঙ্গে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং ব্যাংকের সঙ্গে গ্রাহকদের এই সম্পর্ক চিরকাল অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।