ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির শীতবস্ত্র বিতরণ

কুমিল্লার বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ও মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।  

মঙ্গলবার (১২ ডিসেম্বর) উপজেলা পরিষদ ভবনের সামনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নু এমং মারমা।

 

বিশেষ অতিথির বক্তব্য দেন বরুড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈন উদ্দিন ও বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্ডাইজার ও বরুড়া জনকল্যাণ সমিতির নির্বাহী সদস্য কামরুজ্জামান রিমন, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির অ্যাডমিশন অফিসার গোলাম রাব্বানী, বরুড়া উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিক নেতারা।  

উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্লোবাল ইসলামি ব্যাংক কুমিল্লা শাখা ব্যবস্থাপক শাহনুর আলম।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকাস্থ বরুড়া ছাত্রকল্যাণ সমিতির সভাপতি নাজমুল মোল্লা, সাধারণ সম্পাদক নবাব হোসেনসহ সংগঠনের অন্যান্যরা।  

বরুড়া পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় সাড়ে নয় হাজার সোয়েটার, ৬০০ লেপ ও ১২০০ মোজা বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।