ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসি প্রতিনিধিদলের সাক্ষাৎ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসি প্রতিনিধিদলের সাক্ষাৎ

ঢাকা: সম্প্রতি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজ (বিএপিএলসি) এর একটি প্রতিনিধিদল প্রেসিডেন্ট রুপালী হক চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত উল ইসলামসহ বিএসইসির কমিশনারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

বৈঠকে উপস্থিত ছিলেন কমিশনার ড. মো. মিজানুর রহমান, মো. আবদুল হালিম, ড. রুমানা ইসলাম, বিএপিএলসির সহ সভাপতি সৈয়দ এম আলতাফ হুসাইন।

বৈঠকে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি বিএপিএলসির প্রতিনিধিরা কিছু নির্দিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন যেগুলো তালিকাভুক্ত কোম্পানিসহ দেশের পুঁজিবাজারের বৃহত্তর স্বার্থে সংশোধন ও শিথিল করা প্রয়োজন। তাছাড়া পুঁজিবাজার ও দেশের অর্থনীতির বিভিন্ন দিক নিয়েও সভায় আলোচনা হয়। তালিকাভুক্ত কোম্পানির শীর্ষ সংগঠন হিসেবে বিএপিএলসি পুঁজিবাজারের উন্নয়নে কমিশনের সঙ্গে যৌথভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করে।

সভায় আরও উপস্থিত ছিলেন বিএপিএলসির নির্বাহী কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ, সৈয়দ ফরহাদ আহমেদ, মো. কায়সার হামিদ, শাহরিয়ার আহমেদ, মনজুর কাদির শফি, জিয়াদ রহমান, মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, মো. শরীফ হোসেন, মনির হোসেন, মুহাম্মদ আমিনুর রহমান, মো. নূর হোসেন খান, মহাসচিব মো. আমজাদ হোসেন।  

সদস্য কোম্পানির প্রতিনিধি হিসেবে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান ও লাফার্জহোলসিমের সিইও ইকবাল চৌধুরী সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।