ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

টগি ফান ওয়ার্ল্ডের পার্টনারশিপে জেসিআই কার্নিভাল আগামীকাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
টগি ফান ওয়ার্ল্ডের পার্টনারশিপে জেসিআই কার্নিভাল আগামীকাল

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের ‘কার্নিভাল ও ইনঅগারেশন সেরিমনি’র অন্যতম পার্টনার হলো দক্ষিণ এশিয়ার বৃহত্তম ভিআর থিম পার্ক ‘টগি ফান ওয়ার্ল্ড’।

আগামীকাল শনিবার (২৭ জানুয়ারি) ঢাকায় জেসিআই বাংলাদেশের বার্ষিক আয়োজনে টগি ফান ওয়ার্ল্ডের প্যাভেলিয়নে তাদের পরিবারের সদস্যরা ভিআর পিএস-৪-সহ বিভিন্ন গেম এক্সপেরিয়েন্স করবেন।

 

সেখানে গেমিংয়ে অংশগ্রহণকারীদের একটি বিশেষ কুপন দেওয়া হবে। এই কুপন ব্যবহার করে টগি ফান ওয়ার্ল্ডে পরবর্তীতে ‘বিশেষ ছাড়’ মিলবে তাদের।

প্রসঙ্গত, বিভিন্ন দেশের ১৮ থেকে ৪০ বছর বয়সী নাগরিকদের সমন্বয়ে গড়ে তোলা একটি আন্তর্জাতিক সংগঠন জেসিআই। বর্তমানে বাংলাদেশে জেসিআইয়ের ৪০টি চ্যাপ্টারে চার হাজারের বেশি তরুণ যুক্ত আছেন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে।  

টগি ফান ওয়ার্ল্ড কর্তৃপক্ষ জানায়, বাংলাদেশের তরুণদের সামাজিক কার্যক্রমসহ উদ্যোক্তা গড়তে উৎসাহ প্রদান করছে এই আন্তর্জাতিক সংগঠন। জেসিআই পরিবারের সদস্যদের গেমিং অভিজ্ঞতায় নতুনত্ব আনতে কার্নিভালে যোগ দিয়েছে টগি ফান ওয়ার্ল্ড।

রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল ৮ থেকে ১৮ পর্যন্ত বিস্তৃত টগি ফান ওয়ার্ল্ডে রয়েছে লেজার ট্যাগ, পেইন্ট বল, ভার্চুয়াল রিয়ালিটি ও অগমেন্টেড রিয়ালিটি গেম এবং রোলার কোস্টারের মতো রোমাঞ্চকর সব আয়োজন রয়েছে।  

রুদ্ধশ্বাস অভিজ্ঞতা আনতে ১৭৬টিরও বেশি রাইড ও গেম রয়েছে এই থিম পার্কে। এখানে যেন পুরো পরিবার একসঙ্গে মেতে উঠতে পারে জীবনের আনন্দে।

বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান টগি ফান ওয়ার্ল্ডে রয়েছে (http://www.toggifunworld.com) ই-টিকেটিং সুবিধা।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এসএএইচ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।