ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বেঙ্গল গ্রুপের রিটেইল চেইন ‘হ্যাপি মার্ট’ এখন বহদ্দারহাটে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
বেঙ্গল গ্রুপের রিটেইল চেইন ‘হ্যাপি মার্ট’ এখন বহদ্দারহাটে

ঢাকা: গৃহস্থালির প্লাস্টিকের সর্ববৃহৎ রিটেইল চেইনশপ বেঙ্গল গ্রুপের ‘হ্যাপি মার্ট’ এখন চট্টগ্রামের বহদ্দারহাটে হোসেন প্লাজাতে। এই নতুন শো-রুমটি শুক্রবার (৮ মার্চ) উদ্বোধন করা হয়।

এটি হ্যাপি মার্টের ২৬তম শাখা।

শো-রুমটিতে গুণগত মানসম্পন্ন প্লাস্টিক ফার্নিচারসহ হাউজওয়্যার, মেলামাইন, কিচেন অ্যাপ্লায়েন্সেস, এবং ইলেকট্রনিক্স পণ্যের পাশাপাশি পাওয়া যাবে গ্লাসওয়্যার, হোম অ্যাপ্লায়েন্সেস, ননস্টিক কুক ওয়্যার, ওয়াটার পিউরিফায়ার, গ্যাস স্টোভ ও বাচ্চাদের খেলনা সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্য।

এ শো-রুমটিতে উদ্বোধন উপলক্ষে ‘হ্যাপি মার্টের’ নির্দিষ্ট পণ্যের ওপর পাওয়া যাচ্ছে ১৩ শতাংশ পর্যন্ত বিশেষ মূল্য ছাড়। এই অফারটি চলবে আগামী ১৫ মার্চ পর্যন্ত। তাই অফারটি উপভোগ করতে আজই চলে আসুন বহদ্দারহাটের ‘হ্যাপি মার্ট’ শো-রুমে আর বেছে নিন আপনার পছন্দের সব পণ্য।

শো-রুমটি উদ্বোধন করেন বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আব্দুল হামিদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেঙ্গল রিটেইলস লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান, সিনিয়র ইভেন্ট এক্সিকিউটিভ মোস্তাফিজুর রহমান সুমন ও প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।