ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

আইইউবি-আইসিএমএবির মধ্যে সমঝোতা স্মারক সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
আইইউবি-আইসিএমএবির মধ্যে সমঝোতা স্মারক সই

ঢাকা: ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)।  

গত ২৫ জুন আইইউবির ট্রাস্টি লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে এ স্মারক স্বাক্ষরিত হয়।

যার লক্ষ্য শিক্ষার্থী এবং পেশাজীবীদের মাঝে সমন্বয় সাধন ও পেশাগত উন্নতির সুযোগ সৃষ্টি।  

বিশ্ববিদ্যালয়ব্যাপী ইন্ডাস্ট্রি-অ্যাকাডেমিয়া সহযোগিতা উদ্যোগের অংশ হিসেবে আইইউবি এ স্মারক সম্পাদন করে। এর ফলে আইইউবির শিক্ষার্থী ও গ্র্যাজুয়েটরা আইসিএমএবি থেকে সিএমএ প্রোগ্রাম করার সময় কোর্স ফি ছাড় ও ভর্তি বৃত্তি পাবে। এসব সুবিধার বাইরেও দুই পক্ষ পেশাগত নানা উন্নয়নে একসঙ্গে কাজ করবে।

সমঝোতা স্মারক স্বাক্ষর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আইইউবির উপাচার্য তানভীর হাসান আইসিএমএবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ অংশীদারত্বের সঙ্গে সংশ্লিষ্ট শিক্ষকদের উদ্ভাবনী কার্যক্রমকে এগিয়ে নিতে উৎসাহিত করেন।

আইসিএমএবির ভাইস প্রেসিডেন্ট মাহতাব উদ্দিন আহমেদ আইইউবির প্রশংসা করেন এবং অ্যাকাউন্টিং পেশায় উৎকর্ষ, উদ্ভাবন ও অগ্রগতির জন্য তিনি অংশীদারত্বের ভূমিকার ওপর গুরুত্বারোপ করেন।  

আইইউবির উপ-উপাচার্য অধ্যাপক নিয়াজ আহমদ খানসহ আইইউবির স্কুল অব বিজনেস অ্যান্ড এন্ট্রাপেনারশিপ (এসবিই) এর বেশ কয়েকজন শিক্ষক ও আইসিএমএবির ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিনিধিরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।