ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পিএসএলে দল পাননি সাকিব-তামিমরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
পিএসএলে দল পাননি সাকিব-তামিমরা

বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট। বরাবরের মতো এবারও ড্রাফটে নাম ছিল বাংলাদেশি ক্রিকেটারদের।

কিন্তু ড্রাফটে কোনো দলই পাননি সাকিব-তামিমরা।

দল না পাওয়ার কারণও আছে। কেননা পিএসএল মাঠে গড়াবে ৯ ফেব্রুয়ারি থেকে ১৯ মার্চ পর্যন্ত। এদিকে মার্চের শুরুতে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও টি-২০ খেলবে বাংলাদেশ। তাই পুরো আসর খেলার সম্ভাবনা ছিল না বেশিরভাগ বাংলাদেশি ক্রিকেটারদের।

বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে প্লাটিনাম ক্যাটাগরিতে ছিলেন সাকিব আল হাসান।  ডায়মন্ড ক্যাটাগরিতে ছিলেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ। গোল্ড ক্যাটাগরিতে লিটন দাস, এবাদত হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, খালেদ আহমেদ, ইমরুল কায়েস, মুনিম শাহরিয়ারের সঙ্গী ছিলেন জিয়াউর রহমান।  

এ ছাড়া সিলভার ক্যাটাগরিতে ছিলেন আফিফ হোসেন, রুয়েল মিয়া, আবু সায়েম, আল-আমিন হোসেন,  রাফসান আল মাহমুদ, এনামুল হক বিজয়, জুনায়েদ সিদ্দিকী, রুবেল হোসেন, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, মনির হোসেন, নাদিফ চৌধুরী, নাসুম আহমেদ,সাব্বির রহমান, শফিউল ইসলাম, জুবায়ের হোসেন, সৌম্য সরকাররা।

বাংলাদেশ সময় : ১০২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।