ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডিপি ওয়ার্ল্ডের সঙ্গে পাঁচ বছরের চুক্তি দুবাই টি-টোয়েন্টি লিগের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
ডিপি ওয়ার্ল্ডের সঙ্গে পাঁচ বছরের চুক্তি দুবাই টি-টোয়েন্টি লিগের

নতুন স্পন্সর খুঁজে পেয়েছে সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল টি-২০ লিগ। আগামী বছরের জানুয়ারিতে শুরু হতে যাওয়া ৬ দল ও ৩৪ ম্যাচের এই টুর্নামেন্টের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছে ডিপি ওয়ার্ল্ড।

এখন থেকে টুর্নামেন্টটির নাম হবে ডিপি ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল টি-২০।  

আন্দ্রে রাসেল, শিমরন হেটমায়ার, মঈন আলিদের মতো ৮৪জন আন্তর্জাতিক তারকা খেলবেন এই টুর্নামেন্ট। এখানে থাকবেন ২৪ জন স্থানীয় ক্রিকেটারও। সংযুক্ত আরব আমিরাতের তিন ভেন্যু শারজা, দুবাই ও আবুধাবিতে হবে টুর্নামেন্টটি।

ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি লিগের চেয়ারম্যান খালিদ আল জারোনি বলেছেন, ‘ডিপি ওয়ার্ল্ডের সঙ্গে একাধিক বছরের জন্য চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। ডিপি ওয়ার্ল্ড আন্তর্জাতিকভাবে স্বীকৃত দুবাই ভিত্তিক একটি স্পোর্টিং ইভেন্ট। তাদের সঙ্গে চুক্তি করতে পেরে আমরা সন্তুষ্ট। পুরো ইউএই ও আন্তর্জাতিক মঞ্চে হতে যাওয়া এই টুর্নামেন্ট আশা করি লাভজনক হবে আমাদের জন্য।
 
ডিপি ওয়ার্ল্ডের সিইও জাফফা বলেন, ‘ডিপি ওয়ার্ল্ড আনন্দের সঙ্গে ইউএই টি-টোয়েন্টি লিগের সঙ্গে নিজেদের চুক্তির কথা জানাচ্ছে। ইউএই, ডিপি ওয়ার্ল্ড ও ইন্টারন্যাশনাল টি-টোয়েন্চি আশা করি নতুন দর্শকদের কাছে এটা পৌঁছে যাবে। এটা আমাদের নিজেদের ক্রেতাদের সঙ্গে সম্পর্ক বাড়ানোর একটি সুযোগও। ’

বাংলাদেশ সময় : ১১০৪ ঘণ্টা, ১৬ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।