ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহিন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহিন আফ্রিদি

বাগদান সেরেছিলেন দুই বছর আগে। তারও কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদির জামাতা হতে যাচ্ছেন শাহিন শাহ আফ্রিদি।

সেই গুঞ্জন এবার রূপ নিল সত্যিতে। আজ (৩ ফেব্রুয়ারি) শহীদ আফ্রিদির দ্বিতীয় মেয়ে আনশা আফ্রিদিকে বিয়ে করেন শাহিন। করাচির জাকারিয়া মসজিদে গাটছড়া বাঁধেন তারা।

সময়ের অন্যতম সেরা এই পেসারের বিয়েতে বসেছিল তারকার মেলা। অধিনায়ক বাবর আজম, সরফরাজ খান, নাসিম শাহসহ আরও অনেক ক্রিকেটারই হাজির হয়েছিলেন শাহিনের দাওয়াতে। সাবেকদের মধ্যে ছিলেন শহীদ আফ্রিদির দীর্ঘদিনের সতীর্থ মোহাম্মদ হাফিজ।

পরিবারের সূত্রের বরাত দিয়ে পাকিস্তানি সংবাদমাধ্যম জিইও নিউজ জানায়, বিয়ের আয়োজনের জন্য দুই দিন আগেই করাচি পৌঁছায় আফ্রিদি পরিবার। নতুন যুগলের মেহেদী অনুষ্ঠান হয় গতকাল রাতে। যদিও রুকসাতি হয়নি। তাই মেয়েকে আপাতত নিজের বাড়িতেই রাখছেন আফ্রিদি।

এদিকে গত নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন শাহিন। ইনজুরি থেকে ফিট হতে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন তিনি। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে মাঠে ফেরার সম্ভাবনা রয়েছে তার। যেখানে শিরোপা ধরে রাখার পথে লাহোর কালান্দার্সকে নেতৃত্ব দেবেন বাঁহাতি এই পেসার।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।