ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ফেঁসে গিয়ে ভারতের প্রধান নির্বাচকের পদত্যাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
ফেঁসে গিয়ে ভারতের প্রধান নির্বাচকের পদত্যাগ

দায়িত্ব নিয়েছেন যে খুব বেশি দেরি হয়নি; তারপরও আচমকা ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়িয়েছেন চেতন শর্মা। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন বলছে, ইতোমধ্যে বিসিসিআই সেক্রেটারি জয় শাহের কাছে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন চেতন।

বিসিসিআই সূত্র জানায়, ‘বোর্ড সেক্রেটারি জয় শাহের কাছে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছে চেতন। তা গ্রহণও করা হয়েছে। স্টিং অপারেশনের পর চেতনের অবস্থান এমনিতেই নড়বড়ে ছিল। তাই নিজে থেকেই পদত্যাগ করেছে। কেউ জোর করেনি। ’

কিছুদিন আগে ভারতীয় এক টিভি চ্যানেলের ‘স্টিং অপারেশন’-এ নাম জড়িয়েছিল চেতনের। সেখানে সৌরভ গাঙ্গুলী এবং বিরাট কোহলির মধ্যে ইগোর লড়াই, জসপ্রীত বুমরাহর বিরুদ্ধে ব্যথা কমানোর ইনজেকশন নিয়ে জোর করে খেলা - ইত্যাদি নানা বিষয় নিয়ে কথা বলেছিলেন তিনি। ফলে চেতনের ওপর থেকে বিশ্বাস চলে গিয়েছিল ভারতের কোচ, অধিনায়কের।

এই নিয়ে দ্বিতীয়বার প্রধান নির্বাচকের পদ গেল চেতনের। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ব্যর্থতার পর চেতনসহ গোটা নির্বাচক কমিটিকেই বরখাস্ত করেছিল বিসিসিআই।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।