ঢাকা, শুক্রবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩০, ০২ জুন ২০২৩, ১৩ জিলকদ ১৪৪৪

ক্রিকেট

সিরিজ শুরুর আগের দিন অধিনায়ক বদলালো আয়ারল্যান্ড

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
সিরিজ শুরুর আগের দিন অধিনায়ক বদলালো আয়ারল্যান্ড

চট্টগ্রাম থেকে: ওয়ানডে সিরিজটি আন্ড্রু বলবার্নির নেতৃত্বে একদমই ভালো কাটেনি আয়ারল্যান্ডের। সোমবার থেকে চট্টগ্রামে বাংলাদেশের বিপক্ষে তাদের টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার কথা।

আগের দিনই এই সিরিজের জন্য অধিনায়কত্বে বদল এনেছে আইরিশরা।

তিন ম্যাচের সিরিজে বলবার্নির জায়গায় অধিনায়কত্ব করবেন পল স্টার্লিং। এতদিন দলটির সহ-অধিনায়ক ছিলেন তিনি। তার জন্য নেতৃত্বের স্বাদ অবশ্য নতুন নয়। এর আগে ছয় ম্যাচ আয়ারল্যান্ডকে নেতৃত্ব দিয়েছেন স্টার্লিং। বাংলাদেশের বিপক্ষে সিরিজে তার সহকারী করা হয়েছে লরকান টাকারকে।

এ নিয়ে দলটির কোচ আইনরিখ মালান বলেছেন, ‘অ্যান্ড্রুর আগামী মাসের শ্রীলঙ্কা সফরের ওয়ানডে থেকে বিশ্রাম নেওয়ার কথা ছিল ওয়ানডে সুপার লিগ ও আসন্ন টেস্টগুলোতে মনোযোগী হতে। যেহেতু ওই ওয়ানডেগুলোর জায়গায় টেস্ট হয়ে গেছে তাই সে এ সিরিজে বিশ্রামে থাকবে। ’

‘আমরা আগেও বলেছি, এবার হয়তো অনেক খেলোয়াড় রোটেশন হবে, কারণ এ বছর আমাদের অনেক ক্রিকেট খেলতে হবে। আমি এটাকে গুরুত্বপপূর্ণ মনে করি শীর্ষ ক্রিকেটারদের মানসিক ও শারিরীক স্বাস্থ্যের জন্য বিশ্রাম দেওয়া। ’

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa