ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

গড়গড়িয়ে হিন্দিতে কথা বলছেন মোস্তাফিজ!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
গড়গড়িয়ে হিন্দিতে কথা বলছেন মোস্তাফিজ!

আইপিএলে সময়টা ভালো কাটছে না মোস্তাফিজুর রহমানের। ষোড়শ আসরে এখন পর্যন্ত দুই ম্যাচে সুযোগ পেয়ে ১ উইকেট নিয়েছেন তিনি।

কিন্তু রান খরচ করেছেন দেদারসে।  

মাঠে আলো ছড়াতে না পারলেও দিল্লি ক্যাপিটালসের সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে 'কাটার মাস্টার'-এর বেশ সরব উপস্থিতি দেখা যায়। তাকে নিয়ে নিয়মিত পোস্ট দেয় দিল্লি। এবার মোস্তাফিজকে দেখা গেল বিজ্ঞাপনী মুখ হিসেবে।  

একটি বাসমতি চাল বিক্রেতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে সতীর্থদের সঙ্গে বিরিয়ানি খেতে খেতে হিন্দিতে কথা বলতে দেখা যায় মোস্তাফিজকে। ইংরেজিতে তেমন সড়গড় নন তিনি, বাংলাও বলেন মেপে মেপে। হিন্দিতে অবশ্য বেশ সাবলীলভাবেই কথা বলেছেন বাংলাদেশের এই বাঁহাতি পেসার।  

আইপিএলে বেশ কয়েক মৌসুম ধরেই খেলছেন মোস্তাফিজ। যে কারণে হিন্দি ভাষা কিছুটা হয়তো আয়ত্ত্ব হয়ে গেছে তার। তবে মোস্তাফিজের মুখে হিন্দি ভাষা সমর্থকদের জন্য বেশ বড় চমক হয়েই এসেছে।  

এর আগে 'দ্য ফিজ'-এর সঙ্গে কথা বলার জন্য সানরাইজার্স হায়দরাবাদের সেসময়ের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বাংলা ভাষা শিখেছিলেন; এমনটাই শোনা যায়। ওয়ার্নার অবশ্য ঘটনাক্রমে এখন মোস্তাফিজ দিল্লিতেও ওয়ার্নারকেই অধিনায়ক হিসেবে পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।