ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

এক ওভারে ৩১ রান দিয়ে অনাকাঙ্ক্ষিত তালিকায় শচীনপুত্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এক ওভারে ৩১ রান দিয়ে অনাকাঙ্ক্ষিত তালিকায় শচীনপুত্র

শনিবার রাতটা ভুলেই যেতে চাইবেন শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার। কেননা পাঞ্জাব কিংসের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের হারের পেছনে অন্যতম দায় তার।

বল হাতে তিন ওভারে এক উইকেটের বিনিময়ে ৪৮ রান খরচ করেছেন তিনি। এর মধ্যে এক ওভারেই দিয়েছেন ৩১ রান। এতে অনাকাঙ্ক্ষিত তালিকায় উঠে গেছে তার নাম।

প্রথম দুই ওভারে ১৭ রান দিয়ে এক উইকেট শিকার করেছিলেন অর্জুন। এরপর পাঞ্জাব কিংসের ইনিংসে ১৫তম ওভারটি করতে আসেন এই তরুণ পেসার। এ সময় পাঞ্জাবের স্কোর ছিল ১১৮। অর্জুনের ওই ওভারটিতে ৩১ রান নেন স্যাম কারান ও হারপ্রিত সিং। দুজনে মিলে চারটি চার, দুটি ছক্কা ও একটি সিঙ্গেল আদায় করেন অর্জুনের কাছ। এছাড়া একটি করে ওয়াইড ও নো দেন অর্জুন। এরপর আর বাঁহাতি এই পেসারকে বোলিংয়েই আনেননি মুম্বাই দলপতি রোহিত শর্মা।

আইপিএলে এক ওভারে সর্বোচ্চ রান দেওয়া বোলারদের সংক্ষিপ্ত তালিকায় নাম উঠে গেছে অর্জুনের। প্রশান্ত পরমেশ্বরন ও হার্শাল প্যাটেল দুজনের এক ওভারে ৩৭ রান দেওয়ার নজির আছে। মুম্বাইয়ের পেসার ড্যানিয়েল স্যামস ২০২২ সালে দিয়েছিলেন ৩৫ রান। পরভিন্দর আওয়ানা ও রবি বোপারা দিয়েছেন ৩৩ রান। এরপরই রাহুল শর্মা, যশ দায়াল ও অর্জুন টেন্ডুলকারের নাম। তিনজনই দিয়েছেন ৩১ রান করে। অর্জুনের মতো দায়ালও এই আসরে সেই দুঃস্বপ্নের মুখোমুখি হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।