ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে আছেন উইলিয়ামসন, নেই সাউদি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস, চেন্নাই থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
বাংলাদেশের বিপক্ষে আছেন উইলিয়ামসন, নেই সাউদি

আগের দিন অনুশীলন করেছিলেন ঠিকঠাকভাবে। তবুও নিউজিল্যান্ডের বোলিং কোচ শেন জার্গেনসন নিশ্চয়তা দিতে পারেননি কেইন উইলিয়ামসনের খেলার।

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে হাজির হলেন কিউই অধিনায়ক। তাতে একরকম নিশ্চিতই হয়ে গেলো তার খেলা।  

সংবাদ সম্মেলনে আসার পর উইলিয়ামসনের কাছে প্রথম প্রশ্নও ছিল এটিই। আপনি তাহলে খেলছেন বলেই ধরে নেওয়া যায়, টিম সাউদির কী অবস্থা? নিজের ব্যাপারে নিশ্চয়তা দিলেও কিউই পেসারের কথা জানাতে পারেননি উইলিয়ামসন।  

তিনি বলেছেন, ‘প্রথমত সাউদির উন্নতি ভালোভাবে হচ্ছে। তবে সে কাল খেলবে না। আমার পুর্নবাসনের লম্বা একটা যাত্রা ছিল। বড় করে দেখলে, খুব ভালোভাবে উন্নতি হয়েছে। অনেকবারই বলেছি, বিশ্বকাপের স্কোয়াডে থাকতে পেরে রোমাঞ্চিত। আগামীকালের সম্ভাবনা নিয়েও আমরা রোমাঞ্চিত। যদিও চ্যালেঞ্জ আছে, কিন্তু আমরা সেটির দিকে তাকিয়ে আছি। ’

বছরের শুরুতে আইপিএল খেলতে গিয়ে লিগামেন্ট ছিঁড়ে যায় উইলিয়ামসনের। এরপর বিশ্বকাপের ঠিক আগের প্রস্তুতি ম্যাচে দলে ফেরেন তিনি। পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামলেও মূল ম্যাচের প্রথম দুটিতে ছিলেন না তিনি। বিশ্বকাপের আগে অস্ত্রোপচার হলেও টুর্নামেন্টের স্কোয়াডে রাখা হয়েছে সাউদিকে।  

বাংলাদেশ সময় : ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।